বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নাটোরের দুই উপজেলার ১২ ইউনিয়নে চলছে ভোটগ্রহণ

বুধবার, নভেম্বর ১০, ২০২১
নাটোরের দুই উপজেলার ১২ ইউনিয়নে চলছে ভোটগ্রহণ

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

দ্বিতীয় ধাপে নাটোর সদর উপজেলায় ৭টি এবং বড়াইগ্রাম উপজেলায় ৫টি ইউনিয়নের পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে শুরু হয়েছে।

সকাল আটটা থেকে জেলার দুইটি উপজেলার ১২ টি ইউনিয়নের ১৫০ টি কেন্দ্রে একযোগে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয় এর আগে সকালে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হয় ব্যালট পেপার। সকাল সকাল ভোট প্রদান করতে জড়ো হয়েছে ভোটাররা। তবে নারী ভোটারের উপস্থিতি কম। বেলা বাড়ার সাথে সাথে ভোটার সংখ্যা বাড়বে। নির্বাচনে নিরাপত্তায় সদর উপজেলার ৩ প্লাটুন বিজিবি এবং বড়াইগ্রামে ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। 

এছাড়া প্রতিটি কেন্দ্রে ১৭জন আনসার সদস্য মোতায়েন থাকবে। মোট ২৫৫০জন আনসার সদস্য দায়িত্ব পালন করবেন। এছাড়া পুলিশ, র‌্যাব স্টাইকিং ফোর্স হিসাবে টহল দেবে। পাশাপাশি নির্বাহী ম্যাজিষ্টেটগণ ভ্রাম্যমাণ আদালত নিয়ে মাঠে অবস্থান করবেন। প্রতিটি ইউনিয়নে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট স্ট্রাইকিং ফোর্সের সাথে থাকবেন।

নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম জানান,  ১২টি ইউনিয়নের নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনা করতে পর্যাপ্ত আনসার, পুলিশ, র‌্যাব ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মাঠে থাকবে। নির্বাচনী পরিবেশ স্থিতিশীল রাখতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল