বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বৃষ্টি উপেক্ষা করে ভর্তিচ্ছুদের পাশে তিতুমীর কলেজ ছাত্রলীগ

শনিবার, নভেম্বর ১৩, ২০২১
বৃষ্টি উপেক্ষা করে ভর্তিচ্ছুদের পাশে তিতুমীর কলেজ ছাত্রলীগ

মো. মাইদুল ইসলাম: রাজধানীতে সকাল থেকেই ছিল গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। বৃষ্টি মাথায় নিয়েই ভর্তি পরীক্ষা দিতে সরকারি তিতুমীর কলেজ কেন্দ্রে আসে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের স্নাতক শ্রেণির ২০২১-২২ শিক্ষাবর্ষের কলা ও সমাজবিজ্ঞান অনুষদে ভর্তিচ্ছু পরীক্ষার্থীরা। এদিন বৃষ্টিকে উপেক্ষা করে দেশের নানা প্রান্ত থেকে তিতুমীর কলেজে আগত ভর্তিচ্ছুদের সহযোগিতায়, হাত বাড়িয়ে দিতে দেখা যায় ছাত্রলীগের নেতাকর্মীদের।  

শনিবার (১৩ নভেম্বর) সকাল থেকে সরকারি তিতুমীর কলেজে গিয়ে দেখা যায় তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো.রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের নেতৃত্বে বুথ বসিয়ে শিক্ষার্থীদের সকল ধরনের সহযোগিতা করছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। পরিক্ষার্থীদের প্রয়োজনীর তথ্য সরবরাহ, স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনকরণ, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, শিক্ষার্থীদের ব্যবহৃত কিন্তু পরীক্ষা কেন্দ্রে বহনে অনুপযোগী জিনিসপত্র রাখার ব্যবস্থা করেন ছাত্রলীগের নেতাকর্মীরা, নির্দিষ্ট হলরুমে পৌঁছে দেওয়াসহ নানান কর্মসূচী দেখা গিয়েছে। এছাড়াও কোন ধরনের অপ্রিতিকর ঘটনা যাতে না ঘটে সেব্যাপারে আইন শৃঙ্খলা বাহিনীর সাথে তাদেরও সহযোগীতা করতে দেখা গেছে।


পরীক্ষার্থীকে রুম দেখিয়ে দিচ্ছে তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া

তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া বলেন,  প্রতিদিনের মত আজও বাংলাদেশ ছাত্রলীগ সরকারি তিতুমীর কলেজ শাখার নেতাকর্মীরা বুথ বসিয়ে পরীক্ষার্থীদের ব্যাগ, বই ইত্যাদি জমা রাখা হচ্ছে। এছাড়াও পরীক্ষার্থীদের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং কলেজের বিভিন্ন ভবন চিনিয়ে দেয়ার মাধ্যেমে সাহায্য করছি। 


পরীক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করছে তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল

তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল জানান, আজকে সকাল থেকেই সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ পরীক্ষার্থীদের মাঝে মাস্ক ও  হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করি। আজ যেহেতু বৃষ্টি তাই  অনেক শিক্ষার্থী বিলম্ব করে কেন্দ্রে পৌঁছেছে, আমরা চেষ্টা করেছ তাদের সঠিক সময়ে তাদের হলে পৌঁছে দিতে এবং সঠিকভাবে যেন প্রতেক পরীক্ষার্থী তাদের রুম খুঁজে পায়।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল