বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড ২০২১ পুরস্কার লাভ

প্রধানমন্ত্রীকে বিএসএমএমইউ’র উপাচার্যের অভিনন্দন

সোমবার, নভেম্বর ১৫, ২০২১
প্রধানমন্ত্রীকে বিএসএমএমইউ’র উপাচার্যের অভিনন্দন

সময় জার্নাল প্রতিবেদক :

‘ডিজিটাল বাংলাদেশ’ কর্মসূচী প্রণয়ন ও তা বাস্তায়নে বলিষ্ঠ নেতৃত্বদানে এবং তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নে অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড ২০২১ পুরস্কারে ভূষিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ।

সোমবার (১৫ নভেম্বর) দেওয়া এক বিবৃতিতে তিনি এই অভিনন্দন জানান। সেইসঙ্গে প্রধানমন্ত্রীর প্রতি ও সংশ্লিষ্ট সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উপাচার্য

বিবৃতিতে উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেন, বিশ্বের ৮০টি দেশের সদস্যভুক্ত সংগঠন ওয়ার্ল্ড ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সার্ভিসেস অ্যালায়েন্স’ তথ্য প্রযুক্তির অলিম্পিক খ্যাত উইটসা ২০২১ পুরস্কার লাভ করে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সম্মানিত করেছেন। এটা সমগ্র দেশবাসীর জন্য এটা অত্যন্ত গর্বের। 

বিবৃতিতে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও সততার কারণেই বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। নারীর ক্ষমতায়ন ও কন্যা শিশুর শিক্ষার কার্যক্রমে বাংলাদেশ বিশ্ব দরবারে বিস্ময়কর সাফল্য দেখিয়েছেন। পদ্মাসেতুর সফল বাস্তবায়ন, মেট্রোলরেলসহ বাংলাদেশে বিভিন্ন মেঘাপ্রকল্পসমূহ বাস্তবায়ন হচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে এবং মানুষের ভাগ্যের অভাবনীয় উন্নতি হয়েছে। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। উন্নয়ন ও অগ্রতিতে বাংলাদেশ বিশ্বের বুকে উদাহারণ সৃষ্টি করেছে। বর্তমানে অনেক বিশ্ব নেতারাই বাংলাদেশের কাছ থেকে অনেককিছু অনুসরণ করছেন। জননেত্রী শেখ হাসিনা দেশের সরকার পরিচালনার দায়িত্বে থাকলে সমালোচকদের মুখে ছাই দিয়ে দুর্বার গতিতে এগিয়ে যাবে আমাদের এই প্রিয় বাংলাদেশ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ তথা উন্নত, সমৃদ্ধ, শোষণমুক্ত, অসাম্প্রদায়িক বাংলাদেশ অবশ্যই বাস্তবায়ন হবে বলে আশা প্রকাশ করেন উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ। 

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল