মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

ঢাকা-দুবাই রুটে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট চলবে ১১ ও ১২ই জানুয়ারি

শনিবার, জানুয়ারী ৮, ২০২২
ঢাকা-দুবাই রুটে বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট চলবে ১১ ও ১২ই জানুয়ারি

সময় জার্নাল প্রতিবেদক :

ক্রমবর্ধমান যাত্রীচাহিদা এবং রেমিটেন্স যোদ্ধা প্রবাসীদের সুবিধার্থে আগামী ১১ ও ১২ই জানুয়ারি ঢাকা-দুবাই রুটে দুইটি অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। 

আগামী ১১ ও ১২ই জানুয়ারি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি৪০৪৭ স্থানীয় সময় সকাল ১১:৩০ টায় ছেড়ে যেয়ে দুবাই পৌঁছাবে স্থানীয় সময় ১৫:৩০ টায়। দুবাই ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী সকল কর্মকাণ্ড সম্পন্ন করতে যাত্রীদেরকে প্রয়োজনীয় কাগজপত্রসহ ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘন্টা পূর্বে বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন বিমান কর্তৃপক্ষ।  

বিমানের মিডিয়া শাখা জানিয়েছে, ফ্লাইটটির টিকেটসমূহ বিক্রয়ের জন্য রোববার (৯ জানুয়ারি) দুপুর ২:৩০ টা থেকে উন্মুক্ত করা হচ্ছে। যাত্রীরা বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার: ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল