বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে অস্ত্রসহ ছিনতাইকারী: আটক ৩

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১০, ২০২২
ফরিদপুরে অস্ত্রসহ  ছিনতাইকারী: আটক ৩

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরে আস্ত্রসহ তিন ছিনতাইকারী আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। এ বিষয়ে শুক্রবার  দুপুরে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ জেলার অতিরিক্ত পুলিশ সুপার জানান, ২৪ জানুয়ারী শহরের ঝিলটুলী এলাকায় থেকে তিন ছিনতাইকারী মোটরসাইকেল যোগে ফজলুল করীমকে গতিরোধ করে অস্ত্রের মুখে ২টি আইফোন ও মানিব্যাগ নিয়ে যায়।

এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা হলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামিম গতকাল নগকান্দার উপজেলার তালমা এলাকায় গেলে শামীম আহম্মেদকে আটক করতে গেলে এসআইএর উপর শামিম আহম্মেদ (ছিনতাইকারী) ছুরি দিয়ে হামলা করে আহত করে। এসময় আনোয়ার হোসেন নামে এক পথচারী পুলিশকে সহয়তা করতে গেলে তাকেও কুপিয়ে জখম করে। এসময় এসআই শামিম পুলিশের অন্যান্য সদস্যের সহায়তায় ছিনতাইকারী শামিমকে আটক করতে সক্ষম হয়।

 পরে তার দেওয়া তথ্যে জেলার সদরপুর উপজেলা থেকে আরো দুই ছিনতাইকারী পান্নু ও সুমনকে আটক করে। তাদের দেওয়া তথ্যে শহরের বাইপাচ সড়ক থেকে তাদের একটি গোপন আস্তানা থেকে দুটি পিস্তল, রাম দা, আইফোন, মানিব্যাগসহ অন্যান্য আলামত উদ্ধার করে। এঘটনায় কোতয়ালী থানা ও নগরকান্দা থানায় তিনটি মামলার প্রক্রিয়া চলছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল