বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বরগুনায় অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

রোববার, ফেব্রুয়ারী ১৩, ২০২২
বরগুনায় অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ রাকিব হোসেন, বরগুনা প্রতিনিধি: বরগুনায় এতিম ও অসহায়দের মাঝে খাবার ও কম্বল বিতরণ করেছে এসএসসি ও এইচএসসি ৯৫/৯৭ ফাউন্ডেশন। (১২ ফেব্রুয়ারী) সোমবার বিকেল ৩ টায় কাকচিড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অর্ধশত মাদ্রাসা ও এতিমখানা শিক্ষার্থীদের মাঝে এই খাবার ও কম্বল বিতরণ করা হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, সম্মিলিত সামাজিক আন্দোলন বরগুনা জেলা শাখার সাধারণ সম্পাদক, বরগুনা জেলার পর্যটন উদ্যোক্তা কমিটির সভাপতি এডভোকেট সোহেল হাফিজ। সহযোগিতায় ছিলেন ফাউন্ডেশনের মেম্বার, বরগুনা জেলার পর্যটন উন্নয়ন উদ্যোক্তা কমিটির ১ নং যুগ্ন সাধারন সম্পাদক, বরগুনা জেলা যাত্রী সেবা উন্নয়ন কমিটির সাংগঠনিক সম্পাদক, পাথরঘাটা উপজেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক, সোহেল মাহামুদ। 

ফাউন্ডেশন নিয়ে সোহেল মাহমুদ বলেন, অসহায় এতিম ও দুঃস্থ শিশুদেরকে আমরা দীর্ঘদিন যাবত সহযোগিতা করে আসছি। আমরা আগামী দিনে এর চেয়েও আরো বেশি  সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার চেষ্টা করবো। আপনারা আমাদের ফাউন্ডেশনের সকল সদস্য এর জন্য দোয়া করবেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল