বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে তুচ্ছ ঘটনার জেরে বিয়ে বাড়িতে হামলা : থানায় অভিযোগ দায়ের

মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৫, ২০২২
ফরিদপুরে তুচ্ছ ঘটনার জেরে বিয়ে বাড়িতে হামলা : থানায় অভিযোগ দায়ের

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের ঘারুয়া গ্রামে তুচ্ছ ঘটনার জেরে বিয়ে বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভাঙ্গা থানায় শেখ রাসেল বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। সোমবার বিকেলে ওই গ্রামের আক্কাছ শেখের ছেলে হাসান শেখের বিয়ের বৌভাতের অনুষ্ঠানে প্রতিপক্ষ পার্শ্ববর্তী  চৌকিঘাটা গ্রামের হাবিজুল ব্যাপারী, নজরুল,মাসুদ শেখ সহ সংঘবদ্ধ  হয়ে এ  হামলা চালায় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।  

ভুক্তভোগী আক্কাছ শেখ জানান, সোমবার বিকেলে বিয়ের বৌভাতের অনুষ্ঠান চলাকালে তুচ্ছ ঘটনার জের ধরে হামলাকারীরা লাঠিসোঠা, রামদা, ছ্যানদা প্রভৃতি দেশীয় অস্ত্র নিয়ে ২০/২৫ জন সংঘবদ্ব হয়ে অতর্কিতভাবে বিয়ের অনুষ্ঠানে তান্ডব চালায়।

এ সময় তারা ঘরের দরজা,জানালা,আসবাবপত্র ভাংচুর করে,অতিথিদের খাবার তান্ডব চালিয়ে নষ্ট করে এবং মালামাল লুট করে। এ সময় বেশ কয়েকজন অতিথিদের লাঞ্ছিত করার অভিযোগ করেন তিনি। আগত মেয়েদের সাথে অশোভন আচরন করে খাবার  ছুড়ে ফেলে দেয়। 

শেখ রাসেল অভিযোগ করে বলেন, কিছু বুঝে উঠার আগেই হামলা চালিয়ে আমাদের বেশ কয়েকজনকে আহত করে হামলাকারীরা।

হামলার শিকার জনৈক আত্মীয় নাজমা বেগম জানান, আমি বিয়ের অনুষ্ঠানে খাবার সময় আমাদের অতর্কিত হামলা চালায় এবং উপস্থিত মেয়েদের সাথে চরম অশোভন আচরন করে। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করলে মঙ্গলবার ( ১৫ ই ফেব্রুয়ারি) পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।  

ঘটনার তদন্তকারী কর্মকর্তা এস.আই শহীদুল্লাহ জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে সরেজমিন পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্বে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল