বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

এশিয়ান ইউনিভার্সিটি’র সরকার ও রাজনীতি বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

বুধবার, জুন ২২, ২০২২
এশিয়ান ইউনিভার্সিটি’র সরকার ও রাজনীতি বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক:

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর সরকার ও রাজনীতি বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা ২০২২ “হৃদয়ে এশিয়ান” সম্পন্ন হয়েছে। গতকাল এইউবি স্থায়ী ক্যাম্পাসে নানান আয়োজনের মধ্য দিয়ে মিলনমেলা সম্পন্ন হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ট্রেজারার ও উপাচার্য (এক্টিং)প্রফেসর ড. মো: নূরুল ইসলাম।

উক্ত আয়োজনে সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে এইউবি প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক বলেন, দক্ষ ও যোগ্য নাগরিক গড়ে তোলার লক্ষেই এইউবি ২৬ বছর
যাবত তার শিক্ষা কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। বর্তমান সময়ে দক্ষতার কোন বিকল্প নেই। মৌলিক শিক্ষার পাশাপাশি কারিগরী শিক্ষার ক্ষেত্রেও আমাদেরকে গুরুত্ব দিতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে এইউবি ট্রেজারার প্রফেসর ড. মো: নূরুল ইসলাম বলেন, স্বল্প খরচে মানসম্মত শিক্ষা দেয়ার মহানব্রত নিয়ে এশিয়ান ইউনিভার্সিটি তার শিক্ষার্থীদের অনেক ধরনের সুয়োগ সুবিধা দিচ্ছে। ১০০% পর্যন্ত স্কলারশীপ দিচ্ছে এসএসসি ও এইচএসসি ফলাফলের উপর। শিক্ষার্থীদের প্রাপ্ত সিজিপিএর উপরও ছাড় দেয়া হচ্ছে। উন্নত জাতিগঠনে শিক্ষার্থীদের জন্য এইসব সুবিধা তৈরী করে দিয়েছে এইউবি ট্রাস্টিবোর্ড।

উক্ত আয়োজনে আরো বক্তব্য রাখেন সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: সামছুজ্জামান, সহযোগী অধ্যাপক মো: জাকির হোসেন, প্রভাষক মনিজা ইসলাম।

সবশেষে, সরকার ও রাজনীতি বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক নিঘাত সুলতানা তার সভাপতির বক্তব্যে আগত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে “হৃদয়ে এশিয়ান” প্রাক্তদের মিলনমেলা ২০২২ সমাপ্তি ঘোষনা করেন। এসময়
বিভাগের সকল শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল