শনিবার, ২০ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার

বৃহস্পতিবার, জুলাই ২১, ২০২২
নোয়াখালীতে নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থেকে এক নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মৃত আবিদ মাহমুদ পলাশ (২৪) উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের আলমের বাপের বাড়ির ফিরোজ আলম মিলনের ছেলে।  সে পেশায় একজন রাজমিস্ত্রির সহকারী (যোগাড়ী) ছিল।

শুক্রবার (২২ জুলাই) সকাল ১০টার দিকে পুলিশ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের আলমের বাপের বাড়ি থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।  

নিহতের জেঠাতো ভাই করিম উল্যাহ জানান, শুক্রবার ভোর রাতের দিকে পরিবারের সদস্যদের অজান্তে পলাশ বাড়ির সামনে পুকুর পাড়ের একটি গজডইর গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। শুক্রবার সকালে স্থানীয় লোকজন দেখতে পেয়ে তার পরিবারকে ও থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

কোম্পানীগঞ্জ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সোহেল মাহমুদ বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখে।  তবে তাৎক্ষণিক আত্মহত্যার কোন কারণ জানা যায় নি।  মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমআই   


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল