মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

কিশোরগঞ্জ প্রধান সড়কে অটোচালিত রিক্সা দাড়িয়ে থাকলেই জরিমানা

শনিবার, জুলাই ২৩, ২০২২
কিশোরগঞ্জ প্রধান সড়কে অটোচালিত রিক্সা দাড়িয়ে থাকলেই জরিমানা

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা শহরকে যানজট মুক্ত করতে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে উপজেলা প্রশাসন।

গত বুধবার থেকে বাজারের প্রত্যেক সড়কে মাইকিং, অটোচালিত রিক্সা ও ভ্যান চালকদের কাছে প্রশাসনের পক্ষ থেকে ব্যবসায়ী ও পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের মাধ্যমে সংবাদ পাঠানো হয়েছে। প্রচার ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রত্যেক অটো চালকদের সড়কের উপরে গাড়ী দাঁড় করে না রাখার জন্য বলা হয়েছে। আগামী শনিবার-রবিবার থেকে যে কোন সময় উপজেলা প্রশাসন বাজার এলাকাকে যানজট মুক্ত করতে মাঠে নামতে পারে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকী।

উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকী বলেন,কিশোরগঞ্জ সড়কের উপরে অনিয়ম তান্ত্রিক ভাবে গাড়ী রাখার কারণে কিশোরগঞ্জ প্রধান সড়কে দীর্ঘ যানজট লেগেই থাকে। সড়কের দুই পাশে অটোচালিত রিক্সা দাড়িয়ে থাকার কারণে ছোট ছোট দূর্ঘটনাও ঘটে থাকে। বাহিরে থেকে আসা ব্যবসায়ী ও সরকারী উচ্চ পদস্থ ব্যক্তিরাও দীর্ঘ যানজটে আটকে পড়ে অতিষ্ট হয়ে যায়। মানুষ সড়কে যেন নিরাপদে ও সহজে চলাফেরা করতে পারে সেজন্য আমরা এ পরিকল্পনা গ্রহন করেছি।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল