বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

শ্যামনগরে গৃহবধুকে কুপিয়ে হত্যা, আটক ১

রোববার, জুলাই ২৪, ২০২২
শ্যামনগরে গৃহবধুকে কুপিয়ে হত্যা, আটক ১

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা সংবাদদাতা:

সাতক্ষীরার শ্যামনগরের গাবুরায় দুই সন্তানের জননী এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। রোববার (২৪ জুলাই) ভোর রাত ১টার দিকে শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ৯নং সোরা গ্রামে এই ঘটনা ঘটে।  এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ফাতেমা বেগম নামের একজনকে আটক করেছে।

নিহত গৃহবধুর নাম তাসকিয়া খাতুন (৩২)। তিনি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ৯নং সোরা গ্রামে গ্রামের
ইসমাইল গাজীর স্ত্রী এবং একই গ্রামের খালেক গাজীর মেয়ে। নিহতের মেঝো জা পারুল খাতুন জানান, রাত ১টার দিকে তাসকিয়ার দুই ছেলে ঘরের মধ্যে অনেক সময় ধরে কান্নাকাটি করছিল। তাই শুনে আমি ওদের ঘরে গিয়ে দেখি তাসকিয়া ঘরে নেই। ছেলে দুটি খাটের উপর বসে কাঁদছে। এমন সময় আমার স্বামী ও বড় ভাসুর আমাকে তাসকিয়া বাথরুমে গেছে কিনা দেখতে বলেন। কিন্তু বাথরুমে তাকে না পেয়ে হঠাৎ বাড়ির বাইরে টর্চ লাইট মারতেই দেখি তাসকিয়া পুকুর পাড়ে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তার ঘাড়ে, মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কোপের চিহ্ন রয়েছে। সাথে সাথে আমি চিৎকার দিয়ে আমার স্বামী ও ভাসুরকে ডাকি।

গাবুরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য জিএম মনজুর হোসেন জানান, রাতে তাসকিয়ার স্বামী ইসমাইল বাড়িতে না থাকায় র্দর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেছে। তবে, স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরো জানান, একই গ্রামের সোলায়মান খার ছেলে সাহেব আলীর সাথে তাসকিয়ার পরকিয়ার সম্পর্ক ছিল বলে এলাকায় চাউর রয়েছে। ইসমাইল ও সাহেব আলী একই সাথে সুন্দরবনের ভিতরে মাছ ও কাকড়া ধরে জীবিকা নির্বাহ করে। রাতে ইসমাইল বাড়িতে না থাকার সুযোগে সাহেব আলী এই নৃশংস ঘটনাটি ঘটাতে পারে বলে তার পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়েছে। এদিকে, এ ঘটনার পর থেকে সাহেব আলী পালাতক‌ রয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে, জিজ্ঞাসাবাদের জন্য সাহেব আলীর মা ফাতেমা বেগমকে থানায় আনা হয়েছে। তিনি আরো জানান, হত্যার রহস্য উন্মোচনে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল