বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নাটোরে জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শুরু

রোববার, অক্টোবর ১৬, ২০২২
নাটোরে জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শুরু

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সকাল ৯ টায় সারাদেশের ন্যায় নাটোরেও শুরু হয়েছে জেলা পরিষদের নির্বাচনে ভোট গ্রহন।  ভোট শান্তিপূর্ণ করতে কয়েকস্তরের নিরাপত্তাসহ সকল প্রস্তুতি নেয়া হয়েছে। 

এর আগে গতকাল দুপুরে জেলা নির্বাচন  কর্মকর্তার কার্যালয় থেকে ইভিএম মেশিনসহ অন্যান্য সামগ্রি পাঠানো হয়। নাটোর জেলা পরিষদ নির্বাচন ইভিএমএর মাধ্যমে জেলার ৭টি ভোট কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত মোট ৮০৬ জন ভোটার ভোট প্রদান করবেন ।

নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যেই ভোটকেন্দ্র গুলো পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে । নাটোরে  এবার চেয়ারম্যান পদে বর্তমান প্রশাসক ও প্রবীন আওয়ামীলীগ  নেতা সাজেদুর রহমান খানের সাথে প্রতিদ্বন্দিতা করছেন জাপা নেতা ও সাবেক অতিরিক্ত সচিব নুরুন্নবী মৃধা। এছাড়া সংরক্ষিত ২ টি  নারী ওয়ার্ডে ১২ জন এবং  সাধারণ সদস্য পদে ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। 
জেলা রির্টার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামিম আহমেদ জানান, জেলার ৭টি ভোট কেন্দ্রের প্রতিটিতে ০১ জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১০ জন পুলিশ সদস্য, ০৬ জন আনসার সদস্য দায়িত্ব পালন করবে। এছাড়া জেলায় ০১ প্লাটুন বিজিবি এবং র‍্যাবের ০২টি স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করবে।

এছাড়া ভোটের সার্বিক পরিস্থিতি পর্যালেচনা ও মনিটরিংএর জন্য সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল