বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জেলা পরিষদের সদস্য পদে সোহেল সরকার নির্বাচিত

সোমবার, অক্টোবর ১৭, ২০২২
জেলা পরিষদের সদস্য পদে সোহেল সরকার নির্বাচিত

রুহুল সরকার, রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি:

রাজীবপুর উপজেলায় জেলা পরিষদের  নির্বাচন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। সকাল  নয়টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে বেলা ২ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

রাজীবপুরে উপজেলার ৯ নং ওয়ার্ড সদস্য পদে  আওয়ামীলীগ মনোনীত সোহেল সরকার হাতি প্রতীক নিয়ে ২৪টি ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছে।তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলো মাহবুবুর রশীদ মন্ডল নির্বাচনে তার প্রতীক ছিলো তালা মার্কা, তিনি পেয়েছেন ১৭ ভোট। 

রাজীবপুরে উপজেলায় মোট ৪২ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছে। একটি ভোট বাতিল হয়েছে। নির্বাচনের ভোটার সংখ্যা কম হলেও  কেন্দ্রের বাইরে প্রার্থীদের কর্মী-সমর্থকদের ভিড় ছিলো।

ফলাফলের সত্যতা নিশ্চিত করেছেন ভোটের দায়িত্ব প্রাপ্ত প্রিসাইডিং অফিসার আব্দুর রব। 

রাজীবপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিত চক্রবত্তী বলেন, শান্তিপূর্ণ ভাবে রাজীবপুর উপজেলার জেলা পরিষদের পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে। 

তিনি আরও বলেন, একটি কেন্দ্রে প্রিসাইডিং কর্মকর্তার নেতৃত্বে দুজন সহকারী প্রিসাইডিং কর্মকর্তা ও চারজন করে পোলিং কর্মকর্তা কাজ করছেন। আইনশৃঙ্খলা রক্ষায় কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট, একজন করে পুলিশ পরিদর্শকের নেতৃত্বে ১০ জন করে পুলিশ সদস্য ও চারজন করে আনসার সদস্য দায়িত্ব পালন করেন। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল