বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

স্বামী-স্ত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

সোমবার, অক্টোবর ১৭, ২০২২
স্বামী-স্ত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি:

লক্ষ্মীপুরে নিজ ঘর থেকে বয়োবৃদ্ধ আবু ছিদ্দিক (৭৫) ও আতেরুর নেছার (৬৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৪-৫ দিন ধরে স্বামী-স্ত্রীর মরদেহ ঘরে পড়ে আছে বলে ধারনা করছে পুলিশ।

সোমবার (১৭ অক্টোবর) রাত ১১টার দিকে সদর উপজেলার শাকচর ইউনিয়নের (১নং ওয়ার্ড) উত্তর শাকচর গ্রামের ছৈমিজি বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত মরদেহগুলো ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয়রা জানায়, নিঃসন্তান এ দম্পতি প্রায় ৩০ বছর ধরে একটি একতলা বিল্ডিংয়ে বসবাস করে আসছে।

স্থানীয় মো. মামুনুর রশিদ জানায়, সম্প্রতি একটি জমি বিক্রির আলোচনা চলছে এক প্রতিবেশীর সঙ্গে। আজ বিকেলে সম্ভাব্য ক্রেতারা কাগজপত্র নিতে বাড়িতে আসে। এসময় তালাবদ্ধ ঘরের ভেতর থেকে পঁচা দুর্গন্ধ পেয়ে আশেপাশের সবাইকে ডেকে জানায়। প্রতিবেশীরা এসে বাইরে থেকে জানালা ভেঙে ভেতরে অর্ধগলিত হাত-পা বাঁধা মরদেহ দেখে পুলিশে খবর দেয়।

নিহত আবু ছিদ্দিকের ভাই আবু বকর ও ভাতিজা শামিম জানায়, তারা সাধারণ গৃহস্থ পরিবার। তাদের সঙ্গে কখনো কারও কোন বিরোধ নেই। কে বা কারা কি কারণে হত্যাকাণ্ড ঘটিয়েছে এ বিষয়টি তারা বুঝে উঠতে পারছেন না। তারা আরও জানায়, এ দম্পতি নিঃসন্তান ছিল। তবে তাদের একটি পালকপুত্র রয়েছে।

পালকপুত্র মো. শাহজাহান জানায়, তিনি লক্ষ্মীপুর শহরে শ্বশুর বাড়িতে থাকেন। গত কয়েকদিন থেকে ঘটনা জানাজানি হওয়া পর্যন্তও তিনি ওই বাড়িতে ছিলেন। খবর পেয়ে রাতে তিনি ছুটে আসেন।

স্থানীয় শাকচর ইউপি চেয়ারমান মাহফুজুর রহমান জানান, পুলিশ এসে তালা ভেঙে ঘরে প্রবেশ করে। তাদের শয়ন কক্ষের আলমারি বিক্ষিপ্ত অবস্থায় রয়েছে। জামাকাপড় এলোমেলো অবস্থায় পড়ে আছে। মরদেহগুলো খাটের উপর পড়ে ছিল।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ জানান, দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী-স্ত্রীকে। একতলা বিল্ডিংয়ের ছাদের সিঁড়ি দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনাটি রহস্যজনক। ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করতে পুলিশের জোর তৎপরতা শুরু হয়েছে। পুলিশ ও সিআইডি একসঙ্গে ঘটনার তদন্তে নেমেছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল