বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নাটোরে নানা আয়োজনে শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন

সোমবার, অক্টোবর ১৭, ২০২২
নাটোরে নানা আয়োজনে শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন

ইসাহাক আলী, নাটোরঃ

নাটোরে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, র‌্যালী , কেক কাটা ও আলোচনা সভা সহ নানা আয়োজনে উদযাপন করা হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ ছেলে শেখ রাসেলের জন্মবার্ষিকী ।

এ উপলক্ষে আজ বুধবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। পরে একটি র‌্যালী গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে আলোচনা সভায়
মিলিত হয়। এ সময় জন্মদিনের কেক কাটেন অতিথিসহ ও শিশুরা। পরে সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। জেলা প্রশাসক শামিম আহমেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, পুলিশ
সুপার সাইফুর রহমান. উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক নাদিম সারোয়ার ও অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্বসহ সরকারী কর্মকর্তা ও বিভিন্ন পেশার প্রতিনিধিরা।

এছাড়া শহরের কান্দিভিটা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পুষ্পস্তবক অর্পন ও দোয়া মোনাজাতের মধ্যদিয়ে দিবসটি পালন করে জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন।

এছাড়াও জেলা শিশু একাডেমীসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালন করছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল