বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

টুঙ্গিপাড়ায় শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালিত

মঙ্গলবার, অক্টোবর ১৮, ২০২২
টুঙ্গিপাড়ায় শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালিত

গোপালগঞ্জ  প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদন, কেক কাটা, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় বাগেরহাট ২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় স্থানীয় নেতৃবৃন্দদের সাথে নিয়ে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দিবসের শুভ স‚চনা করেন। 

পরে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা পৌর আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর টুঙ্গিপাড়া পৌরসভার আয়োজনে বিভিন্ন বিদ্যালয়ের শিশুদের নিয়ে কেক কাটা, উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শেখ রাসেল শিশু পার্ক থেকে বের উপজেলা পরিষদ অডিটরিয়ামে গিয়ে শেষ হয়।

পরে সেখানে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এসময় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সিনিয়র সহ সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মামুন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল মুনসুর, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ফোরকান বিশ্বাস সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর দুপুর ৩ টায় উপজেলার শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের শিশুদের নিয়ে কেক কাটেন সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়। এছাড়া এতিম শিশুদের মাঝে বিশেষ খাবার বিতরন করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল