বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুর সদরের আস্করপুর ইউনিয়নে জানাজা মাঠের জন্য চার্জার সাউন্ড বক্স বিতরণ

মঙ্গলবার, অক্টোবর ১৮, ২০২২
দিনাজপুর সদরের আস্করপুর ইউনিয়নে জানাজা মাঠের জন্য চার্জার সাউন্ড বক্স বিতরণ

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জানাজা মাঠের জন্য চার্জার সাউন্ড বক্স বিতরণ করা হয়েছে। আস্করপুর ইউনিয়নের ২০২২-২০২৩ অর্থবছরের ভূমি হস্তান্তর ১% অর্থ দ্বারা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জানাজা মাঠের জন্য ২৬টি সাউন্ড বক্স ও একটি হ্যান্ড মাইক বিতরণ করা হয়।

বুধবার (১৯অক্টোবর-২০২২) সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব সাউন্ড বক্স সংশ্লিষ্ট ওয়ার্ডের দায়িত্বশীলদের হাতে তুলে দেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার।  

আলহাজ্ব মোঃ আবু বক্কর সিদ্দিক এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আল-মুঈদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব মোঃ আবেদ আলী ও অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়নের বাসিন্দা মোঃ কামরুজ্জামান। 

অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের সকল সদস্যসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল