বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

এ্যাড. নিতাই রায় চৌধুরী

আওয়ামী লীগ গণতন্ত্রকে হত্যা করেছে, আমরা এ দেশের মানুষের পক্ষে

বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
আওয়ামী লীগ গণতন্ত্রকে হত্যা করেছে,  আমরা এ দেশের মানুষের পক্ষে

এহসান রানা,ফরিদপুর প্রতিনিধি: 

" আওয়ামী লীগ গণতন্ত্রকে হত্যা করেছে, মানুষের আশা আকাঙ্খাকে হত্যা করেছে। স্বৈরাচার শেখ হাসিনা এদেশকে লুণ্ঠন করে পালিয়েছে, তার মন্ত্রী, এমপি, এমন কী উপজেলা চেয়ারম্যানরাও পালিয়েছে। লুটপাট করে পালানো তাদের পুরোনো অভ্যাস। এরা আর ফিরে আসবে না, মানুষকে তারা এমন নির্যাতন করেছে যে তারা আর আসতে পারবে না। 
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এ দেশের জাতীয় স্বার্থের পক্ষে, আমরা এ দেশের মানুষের পক্ষে ছিলাম, আছি, আমৃত্যু মানুষের সাথেই থাকবো।"

ফরিদপুরের বোয়ালমারীর সাতৈর ইউনিয়নের ঐতিহ্যবাহী বিল চাপাদাহে গ্রামবাংলার চিরায়ত লোকউৎসব নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন  বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহ-সভাপতি ও সাবেক মন্ত্রী  এ্যাড. নিতাই রায় চৌধুরী। 

তিনি আরও বলেন -"অল্পদিনের ভেতর কিছু প্রয়োজনীয় সংস্কার শেষে সাধারণ নির্বাচন হবে। এ নির্বাচনে জাতীয়তাবাদী শক্তি মানুষের ম্যান্ডেট নিয়ে বিপুল বিজয় অর্জন করবে আমি পরিস্কার বলে যাচ্ছি।"

মঙ্গলবার ( ১৫ ই অক্টোবর)  বিকালে ঐতিহাসিক বিল চাপাদাহে এ নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  এতে প্রধান বক্তা ছিলেন ফরিদপুর-১ আসেনর সাবেক সংসদ সদস্য ও কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি খন্দকার নাসিরুল ইসলাম নাসির। নৌকা বাইচের উদ্বোধন করেন জাতীয়তাবাদী মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ। 

সাতৈর ইউনিয়ন বিএনপির সভাপতি জাকির হোসেন টিআই এর সঞ্চালনায় ও আশুতোষ বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম সিরাজ, বোয়ালমারী পৌরসভার সাবেক মেয়র আব্দুস শুকুর শেখ, সাতৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু, বিশিষ্ট ব্যাবসায়ী মো. দেলোয়ার হোসেন প্রমুখ। 

নৌকা বাইচ প্রতিযোগিতা উপলক্ষে বিল চাপাদাহর দুই পাড়ে হাজার হাজার দর্শনার্থী ভিড় করে। এতে নারী পুরুষের ব্যাপক উপস্থিত চোখে পড়ার মতো।  কেউবা  সড়কের উপর কেউবা ছোট ছোট ডিঙি নৌকা, ট্রলারে চড়ে নৌকা বাইচ উপভোগ করেন।

সময় জার্নাল/তানহা আজমী


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল