বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

মুজিবশতবর্ষ: মোড়েলগঞ্জে আরও ৩৫টি ঘর নির্মাণ কাজ শুরু

বুধবার, অক্টোবর ৫, ২০২২
মুজিবশতবর্ষ: মোড়েলগঞ্জে আরও ৩৫টি ঘর নির্মাণ কাজ শুরু

এম.পলাশ শরীফ, নিজস্ব প্রতিনিধি: মুজিবশতবর্ষ উপলক্ষে বাগেরহাটের মোড়েলগঞ্জে আরও ৩৫টি ঘর নির্মাণের কাজ শুরু হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম গতকাল বুধবার বেলা ১১টার দিকে খাউলিয়া ইউনিয়নের কুমারখালী গ্রামে নির্মাণ কাজের উদ্বোধন করেন। সহকারি কমিশনার(ভূমি) মো. আব্দুল মালেক, উপজেলা প্রকৌশলী মো. আরিফুল ইসলাম, ইউনিয়ন চেয়ারম্যান মো. সাইদুর রহমান এ সময় উপস্থিত ছিলেন। 

নির্বাহী কর্মকর্তা জানান, মুজিবশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের ভূমি ও নিরাপদ আবাসন নির্মাণ করে দেওয়ার প্রতিশুতি দিয়েছেন। সেই প্রতিশ্রæতি অনুযায়ী ৪র্থ পর্বের গৃহ নির্মাণ কাজ শুরু হয়েছে। এর আওতায় মোড়েলগঞ্জে ৭০টি ঘর নির্মাণ করা হবে। যার ৩৫টি ঘর নির্মাণ কাজ আজ খাউলিয়া ইউনিয়নে শুরু হচ্ছে। 

ইতোপূর্বে মুজিবশতবর্ষ উপলক্ষে এ উপজেলায় তিন ধাপে ৩১৭টি ঘর নির্মাণ শেষে তা গৃহহীনদের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও এ কর্মকর্তা জানান। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল